ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

তিন মামলায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ১৮ মে ২০২১

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে ৯ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের র‌্যায়েল রির্সোটে ভাঙচুর, স্থানীয় যুবলীগ নেতার বাড়িতে হামলা ও কথিত স্ত্রীর করা ধর্ষণের মামলায় তিনদিন করে ৯ দিনের রিমান্ডে আনা হয়েছে মামুনুল হককে।

মঙ্গলবার (১৮ মে) সকালে কাশিমপুর কারাগার থেকে মামুনুল হককে জেলা গোয়েন্দা কার্যালয়ে আনা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা জিজ্ঞাসাবাদ শুরু করেন।  

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, সোনারগাঁ থানায় জান্নাত আরা ঝর্নার দায়েরকৃত ধর্ষণের মামলায় মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মামলার তদন্ত কর্মকর্তা। র‌্যায়েল রির্সোটে ভাংচুর, স্থানীয় যুবলীগ নেতার বাড়িতে হামলায় আরও ৬ দিন জিজ্ঞাসাবাদ করা হবে। পরে মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

গত ১২ মে পাঁচ মামলায় হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে ১৫ দিনের রিমান্ডে নেয় পুলিশ। এর মধ্যে র‌্যায়েল রির্সোটে ভাঙচুর, যুবলীগ নেতার বাড়িতে হামলা ও কথিত স্ত্রীর করা ধর্ষণের ৩ মামলায় ৯ দিনের রিমান্ড আনা হয়েছে মামুনুল হককে।

এছাড়া হেফাজতে ইসলামের হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের নারায়ণগঞ্জে ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় আরও ৩টি মামলায় মামুনুল হককে আরও ৯ দিনের রিমান্ডে নেয়ার অনুমতি পেয়েছে সিআইডি ও  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি