ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

তুষার ইমরানকে নিয়ে কী ভাবছেন নির্বাচকরা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩, ২০ অক্টোবর ২০১৮

দীর্ঘ পরিসরের ক্রিকেটে সেঞ্চুরির পর সেঞ্চুরি করেই যাচ্ছেন তুষার ইমরান। বাংলাদেশের কোন ব্যাটসম্যান যা কখনো পারেননি, তুখোড় ফর্মে থাকা তুষার ইমরান তা করে দেখালেন। ফার্স্ট ক্লাস ক্রিকেটে মাত্র এক বছরে সাত সাতটি শতরান করেছেন তিনি। ধারাবাহিকভাবে এমন ভালো খেলা তুষার ইমরানের কি আর জাতীয় দলে ফেরার সম্ভাবনা আছে? এমন পরিস্থিতিতে তার সম্পর্কে নির্বাচকদের মনোভাব কি?

দর্শক, সমর্থক ও ক্রিকেট অনুরাগিদের মনে এমন কৌতুহল বিরাজ করছে। এ নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, তুষার ভক্তদের এবং তার ধারাবাহিকভাবে ভালো খেলা এবং প্রচুর রান করা দেখে মুগ্ধ ও আশাবাদি হওয়াদের জন্য খুব সুখবর নেই। নান্নু আসলে বোঝাতে চেয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেট আর বাংলাদেশের প্রথম শ্রেণির ক্রিকেটে বিস্তর ফারাক। তাই তুষারের পারফরম্যান্স তেমন ধর্তব্য নয়।

তিনি বলেন, খেলোয়াড়দের সামর্থ্য আন্তর্জাতিক মঞ্চে কতটুকু থাকবে, কতটুকু থাকবে না-এটাও চিন্তা করতে হবে। তুষার ইমরান পারফর্ম করছে, তার সঙ্গে সঙ্গে অনেকগুলো ডাবল সেঞ্চুরিও হচ্ছে। আমাদের সবকিছু মাথায় আছে। আগে ওয়ানডে শেষ হোক। প্রথম ওয়ানডে শেষ না হওয়ার আগে টেস্ট স্কোয়াড নিয়ে আমরা ভাবছি না।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি