ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

তৈমুরকে নিয়ে বিবাদে সাইফ-কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯, ৩০ অক্টোবর ২০১৮

ছেলের ছবি নিয়ে বলিউডের অন্যতম সেলেব জুটির আপত্তি থাকায় শেষ পর্যন্ত কি তৈমুরকে আর ক্যামেরাবন্দি করবে না পাপারাৎজিরা? সম্প্রতি এমন প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে।

বাবা-মায়ের সঙ্গে বেরিয়েও পাপারাত্জিদের নজরে পড়তে হয়, আবার স্কুলে গিয়েও। দাদার বাড়ি যেতে গিয়েও যেন ‘শান্তি’ নেই তার। বিদেশে ঘুরতে গেলেও ক্যামেরা যেন তার পিছু ছাড়ছেই না। ছোট্ট নবাব তৈমুর আলি খান বলে কথা।

কিন্তু, তৈমুরের ছবি প্রকাশ্যে আসায় বারবার অসন্তোষ প্রকাশ করেছেন করিনা কাপুর। এদিকে সইফ আলি খানও চান না যে সব সময় তৈমুরকে ঘিরে থাকুক পাপারাৎজি। সেই কারণেই পাপারাৎজিকে  তৈমুরের সব ছবি তুলতে না করে যেন প্রায়শই অনুনয় করতে দেখা যায় সইফ আলি খান এবং করিনা কাপুর খানকে।

তৈমুরের ছবি তোলা নিয়ে যে সমস্যা তৈরি হয়েছে, তা কতটা সত্যি, সে বিষয়ে সন্দেহ প্রকাশ করেন সইফ আলি খান নিজেই। শুধু তাই নয়, তৈমুরের ছবি তুলতে না করা হয়নি। তবে সব সময় যাতে তৈমুরকে ঘিরে ক্যামেরার ঝলকানি না থাকে, সে বিষয়ে অনুরোধ করা হয়েছে। অর্থাৎ, তৈমুরের ছবি তোলা থেকে পাপারাৎজি থেকে বিরত থাকতে হবে সব সময়, এমন কোন কথা বলা হয়নি বলেই স্পষ্ট জানান সইফ।

সম্প্রতি ‘বাজার’-এর প্রমোশনে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন সইফ আলি খান। সেখানে তৈমুরকে মজাদার প্রশ্ন করা হয় তাকে। তৈমুরের এত জনপ্রিয়তা,তাহলে কেন তাকে সিনেমার প্রমোশনের জন্য আনা হয়নি বলে প্রশ্ন করা হয় সইফকে।

যে প্রশ্নের উত্তরে সইফ বলেন, তৈমুরকে নিয়ে সিনেমার প্রমোশন করানোর বিষয়টি বেশ মজাদার এবং লাভজনক। কিন্তু, স্ত্রী করিনার আপত্তিতে তিনি এই কাজ করতে পারবেন না। অর্থাৎ, তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা কিছুতেই সিনেমার প্রমোশন করতে দেবেন না বলে জানান সইফ।

‘তুমি তোমার ছেলেকে বিক্রি করতে পার না’ বলেও নাকি সাইফকে জানিয়েছেন কারিনা। তিনি কিছুতেই ছেলেকে নিয়ে এসে সিনেমার প্রমোশনের জন্য রাজি হবেন না বলেও সরাসরি জানান সইফ। হতাশার কিছুই নেই। তৈমুরকে নিয়ে সাইফ-কারিনা এ ধরনের আলোচনা নেহাতই মজার ছলে হয়েছিল বলেও জানান সাইফ আলি খান।

সূত্র: জি-২৪।

কেআই/ এসএইচ/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি