ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দর্শকদের সঙ্গে সিনেমা হলে ‘নায়ক’ বাপ্পী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৬, ২২ অক্টোবর ২০১৮

দরর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখলেন বাপ্পী চৌধুরী। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া তার নতুন সিনেমা ‘নায়ক’ দেখতে সিনেমা হলে যান তিনি।

ইস্পাহানি আরিফ জাহানের যৌথ পরিচালনায় নির্মিত ‘নায়ক’ সারাদেশে ৭০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এ সিনেমায় বাপ্পীর সঙ্গে স্ক্রীন শেয়ার করেছেন চিত্রনায়িকা অধরা খান। মুক্তির পর নায়ক-নায়িকাসহ কলাকুশলীরা একসঙ্গে দর্শকদের নিয়ে সিনেমাটি দেখছেন। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ‘নায়ক’র নায়ক বাপ্পাী চৌধুরী।

এ বিষয়ে বাপ্পী বলেন, ‘নায়ক নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলাম। বড় বাজেটের একটি ভালো সিনেমা এটি। ‘নায়ক’ দর্শকদের হলমুখি করার মতো চলচ্চিত্র। এখন পর্যন্ত বেশ সাড়া পেয়েছি। আসলে অনেক সময় বলা হয় আমাদের সিনেমার দর্শক কম। কিন্তু বিষয়টির ব্যাখ্যাটা অন্যরকম। আমাদের দর্শক রয়েছে এবং তারা চলচ্চিত্র দেখতেও প্রস্তুত। আমাদের শুধু তাদের দেখার মতো চলচ্চিত্র নিয়ে হলে পৌঁছাতে হবে।’

তিনি আরও বলেন, ‘যদিও হলের সংখ্যা কমছে। তবে হল মালিকরা যদি ব্যবসা করতে পারে তারাও হল নির্মাণ বা হল সংস্কারে উদ্বুদ্ধ হবেন। আমি বিশ্বাস করি আমাদের সবার চলচ্চিত্র দর্শকরা দেখতে চান।’

প্রসঙ্গত, এর আগে বেশ কয়েকবার এ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে বিভিন্ন কারণে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। মাঝে একটি আইনি জটিলতায় মুক্তি আটকে যায়। তবে শেষ পর্যন্ত মুক্তি পায় সিনেমাটি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি