ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুবলীগ নেতা বহিষ্কার

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা 

প্রকাশিত : ১৫:৪১, ১৫ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েতকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সরকারি কাজে বাঁধা প্রদানের অভিযোগ ওঠায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। 

বৃহস্পতিবার (১৪ মে) রাত ১১টার দিকে জেলা যুবলীগের সভাপতি এ্যাড. শাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম তাকে বহিষ্কার করেন।

যুবলীগের দপ্তর সম্পাদক লিটন রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আমিনুল ইসলাম বেলায়েতের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সরকারি কাজে বাঁধা প্রদান, সামাজিক যোগাযোগ মাধ্যমে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনী ও দেশবাসীর কাছে বাংলাদেশ যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন এবং সংগঠন বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে উঠেছে। এ ঘটনায় তদন্ত কমিটির সুপারিশে তাকে নাসিরনগর উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিস্কার করা হল। 

উল্লেখ্য, গত মাসের ২০ এপ্রিল উপজেলার গোকর্ণ ইউনিয়নের তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সেসময় খবর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামাতে গেলে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ৬ পুলিশসহ ৬৫ জন আহত হয়। 

এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এসআই নজরুল ইসলাম খন্দকার বাদি হয়ে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েতকে প্রধান আসামী করে ৫৮ জনের নামে নাসিরনগর থানায় একটি মামলা পুলিশ করেন। এ মামলায় আমিনুল ইসলাম বেলায়েতকে ২৫ এপ্রিল রাতে গ্রেফতার করা হয়।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি