ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দলে ছেলেকে রাখতে প্রভাব বিস্তারের অভিযোগ ইনজামামের বিরুদ্ধে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০১, ১৩ সেপ্টেম্বর ২০১৮

পাকিস্তান ক্রিকেট বোর্ডে বিতর্ক যেন পিছু ছাড়ছেই না। এবার তার সাথে যুক্ত হলো ইনজামাম উল হকের নাম। ছেলে ইবতিসাম উল হককে জুনিয়র দলে জায়গা পাইয়ে দিতে প্রভাব খাটানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে ইনজামাম উল হকের বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করেছেন পাকিস্তানের অন্যতম সফল এই সাবেক ক্রিকেটার।

পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের সাবেক প্রধান নির্বাচক আবদুল কাদির অভিযোগ করেন যে, জুনিয়র দলের বর্তমান প্রধান নির্বাচক বাসিত আলী তাকে জানিয়েছেন যে, জুনিয়র ক্রিকেট দলে ছেলেকে অন্তর্ভুক্তির জন্য বলেছিলেন ইনজামাম উল হক।

তবে বাসিত আলী এবং সিনিয়র দলের প্রধান নির্বাচক হিসেবে দায়িত্বে থাকা ইনজামাম দুইজনই এই অভিযোগ অস্বীকার করেছেন। ইনজামামের পক্ষে মত দিয়েছেন সাবেক সতীর্থ মোহাম্মদ ইউসুফ।

এক ভিডিও বার্তায় আবদুল কাদিরের এমন বক্তব্যের নিন্দা জানিয়ে তা তদন্তের আহ্বান জানিয়েছেন ইনজামাম উল হক। তদন্তে দোষী প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নিতেও পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি’র চেয়ারম্যান এহসান মানির প্রতি আহ্বান জানান দেশটির সাবেক এই টেস্ট ও ওডিআই অধিনায়ক।

এক টুইট বার্তায় ইনজামাম লেখেন, “এই ভিত্তিহীন এবং অসৎ অভিযোগ আমি শক্তভাবে প্রত্যাখ্যান করছি। তথ্যের জন্য বলছি, জুনিয়র টিমে জায়গা পাওয়ার জন্য কেউ তদবির করেনি এবং এই অভিযোগের মধ্যে কোন সত্যতা নেই। আমি বিষয়টিকে বেশ গুরুত্ব সহকারে বিবেচনা করছি এবং পিসিবি চেয়ারম্যানের সাথে আগামীকাল এ নিয়ে বৈঠকে কথা বলব আমি”।

প্রায় একই রকম বক্তব্য দেন বাসিত আলী। তিনি বলেন, “পিসিবি চেয়ারম্যানকে বিষয়টি তদন্ত করে দেখার অনুরোধ করছি যাতে এসব কথা যারা ছড়াচ্ছেন তারা যেন শাস্তির আওতায় আসেন”।

প্রসঙ্গত, এর আগেও ভাতিজা ইমাম উল হককে দলে জায়গা পাইয়ে দিতে ইনজামাম প্রভাব বিস্তার করেছিলেন বলে অভিযোগ উঠেছিল। তবে ইমাম তার পারফরম্যান্সে ইনজামামের বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা প্রমাণ করেছিলেন।

সূত্রঃ ডন

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি