ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

দাগনভুঞা গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭, ১১ ডিসেম্বর ২০১৯

ফেনীর দাগনভুঞা উত্তর আলীপুরে গৃহবধূ মিতু রানীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় গৃহবধূ মিতুকে আহত অবস্থায় ফেনীর কনসেপ্ট হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। নিহত মিতুকে হাসপাতাল থেকে শ্বশুর বাড়ীর লোকজন দাগনভুঞার গ্রামের বাড়ী নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। 

নিহত মিতুর ভাই মিশু চন্দ্রদাস জানান, বেশ কিছুদিন ধরে স্বামী ডালিম বিদেশ থাকার সুবাধে দেবর শ্যামল চন্দ্র দাস নিয়মিত যৌন হয়রানি করে আসছিল। তার ডাকে সাড়া না দেয়ার কারণে এ হত্যা কাণ্ড হয়েছে বলে ধারণা করছে মিতুর পরিবার।

তিনি আরও অভিযোগ করে বলেন, আমরা তার স্বামী ডালিমকে অবহিত করি কিন্তু ডালিম এর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। মিতু নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার বিরাহীমপুর গ্রামের রনজিত চন্দ্রদাসেরর মেয়ে। গত ১০ মাস পূর্বে ফেনীর দাগনভুঞা উপজেলার উত্তর আলীপুর গ্রামের কিশোর কুমার দাসের পুত্র ডালিম কুমারের সাথে বিয়ে হয়।

মিতুর হত্যা ঘটনায় মা রীনা দাস দাগনভুঞা থানায় মিতুর দেবর শ্যামল চন্দ্র দাসকে প্রধান আসামি করে তিনজনের নামে একটি অভিযোগ দেন।

এদিকে দাগনভুঞা থানার অফিসার ইনচার্জ আসলাম উদ্দিন জানান, অভিযোগ পেলে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে। আমরা প্রথমিক খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি