ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাজিবের হাত বিচ্ছিন্ন ও মৃত্যু

দুই চালকের জামিন নামঞ্জুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৮, ২০ মে ২০১৮

তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্ন করা ও পরবর্তীতে তার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দুই বাসচালকের জামিন আবেদন নামঞ্জুর করা হয়েছে। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম দুজনের জামিন নামঞ্জুর করেন।

বিআরটিসি বাসের চালক ওয়াহিদ ও স্বজন পরিবহন বাসের চালক মো. খোরশেদের জামিন আবেদন শুনানি শেষে আদালত নামঞ্জুর করেন। এর আগে অনেকবারই দুই আসামির জামিন নাকচ করা হয়।

গত ৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের বাসটি বিআরটিসি বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ওই ঘটনার পর পথচারীরা রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করেন। এরপর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ১৭ এপ্রিল রাজীব মারা যান। তার মৃত্যুর পর এ সংক্রান্ত মামলাটি দুর্ঘটনাজনিত হত্যা মামলায় রূপ নেয়।

৪ এপ্রিল বিআরটিসি বাসের চালক ওয়াহিদ ও স্বজন পরিবহনের বাসের চালক মো. খোরশেদকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে তারা কারাগারে।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি