ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দু’ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৩৩, ২৬ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১০:০৪, ২৬ সেপ্টেম্বর ২০২১

করোনায় পজিটিভ ডা: জীবিতেষ বিশ্বাস ও শিউলি কনা বিশ্বাস দম্পতি

করোনায় পজিটিভ ডা: জীবিতেষ বিশ্বাস ও শিউলি কনা বিশ্বাস দম্পতি

দুই ডোজ টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন মোংলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জীবিতেষ বিশ্বাষ। আর প্রথম ডোজ নেয়া তার সহধর্মিনীও কোভিডে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৬ সেপ্টেম্বর) তার স্ত্রী শিউলি কনা বিশ্বাসের (৪২) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর আগে গত বুধবার করোনা পজিটিভ হন ডা: জীবিতেষ বিশ্বাসের (৫২) ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মহামারি করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাবকালে সার্বক্ষণিক রোগীদের সেবাদানকারী ও পরিশ্রমী সম্মুখসারীর একজন করোনাযোদ্ধা ডা: জীবিতেষ বিশ্বাস। হাসপাতালটিতে চিকিৎসকের স্বল্পতা থাকা সত্বেও রোগীদের সেবা নিশ্চিতে তিনি প্রতিনিয়তই অফিস করার পাশাপাশি রোগীও দেখেছেন। 

করোনা থেকে সুরক্ষিত থাকার জন্য রোগীদের দিয়েছেন নানা পরামর্শ। টিকা নিতেও জনসাধারণের মাঝে নানাভাবে তৈরি করেছেন আগ্রহ। সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে করোনাভাইরাস সম্পর্কে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে ব্যাপক প্রচারণাও চালিয়েছেন তিনি।

গত ২১ সেপ্টেম্বর সম্মুখসারীর এই করোনাযোদ্ধা ডা: জীবিতেষ বিশ্বাসের (৫২) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

তিনি করোনায় আক্রান্ত হওয়ার চারদিনের মাথায় শনিবার (২৬ সেপ্টেম্বর) তার স্ত্রী শিউলি কনা বিশ্বাসের (৪২) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাদের পরিবারে একটি শিশু সন্তান রয়েছে। শিশু সন্তানটিকে নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন এই করোনাযোদ্ধা দম্পতি। 

ডা: জীবিতেষ বিশ্বাস বলেন, আমার গত ২১ সেপ্টেম্বর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর আগে আমার দুই ডোজ টিকাই নেয়া রয়েছে। আমার স্ত্রীরও এক ডোজ নেয়া, তারও শনিবার করোনা পজিটিভ হয়। তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি