ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৩, ২১ আগস্ট ২০১৯

এ এক অন্যরকম রুপকথার গল্প। ফাগুন যেখানে হয় না কভু শেষ। এ রাজ্যের নাম বোম্বাগড়। আর সেই রাজ্যে রাজত্ব চালান হবুচন্দ্র রাজা ও তার গবুচন্দ্র মন্ত্রী। আর রয়েছেন রানি কুসুমকুমারী। এই হবুচন্দ্র রাজার রাজত্বে সব বাসিন্দাই সুখে দিনযাপন করছেন। রাজার গুণগান করেন রাজ্যের সব বাসিন্দাই।

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটের ছবি প্রকাশিত হল। ছোটদের এই ছবি নিয়ে যারপরনাই উৎসাহিত বাঙালি দর্শক। হারিয়ে যাওয়া ছেলেবেলার রূপকথা ফিরিয়ে দিচ্ছেন দেব। অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হচ্ছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

অনিকেত চট্টোপাধ্যায়ের এ ধরনের গল্প বানানোর খবর ছড়িয়ে পড়তেই সিনেপ্রেমীদের মধ্যে বিষয়টি নিয়ে উৎসাহ তৈরি হয়েছে। পাশাপাশি, দেব নিজের প্রযোজনা সংস্থা খোলার পর থেকেই গতে বাঁধা বাংলা ছবি থেকে বের হয়ে অন্য ধরনের ছবি বানানোর কাজে উৎসাহী হয়েছেন। সঙ্গে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র শুটের কিছু দৃশ্য রইল। হবুচন্দ্র রাজার ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়। অর্পিতা চট্টোপাধ্যায় এ ছবিতে রানির ভূমিকায়। খরাজ মুখোপাধ্যায় করছেন গবুচন্দ্র মন্ত্রীর চরিত্র।

এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন কবীর সুমন। ছবিটি মুক্তি পেতে চলেছে এ বছরের বড়দিনে। এই ছবিতে কবীর সুমনও থাকছেন বিশেষ চরিত্রে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি