ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

দোকানে কর্মচারীর ঝুলন্ত লাশ

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৭, ১ মার্চ ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল বাজারের একটি টেইলার্সের দোকান থেকে অপূর্ব দাস (১৮) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার আক্কল আলী মার্কেটের ২য় তলা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত অর্পূব কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর ইউনিয়নের ছৌদন্ত গ্রামের পরিতোষ দাসের ছেলে।

নিহতের কাকা রামপ্রসাদ দাস বলেন, “যে দোকানে লাশ পাওয়া গেছে ওই দোকানের কর্মচারী ছিল অপূর্ব। সে টেইলার্সের কাজ করত আর বাড়িতে নিয়মিত আসা-যাওয়া করত। তবে, সে কেন আত্মহত্যা করেছে, তা বোঝা যাচ্ছে না।”

পুলিশ, দোকান মালিক ও স্থানীয় সূত্র জানায়, চার মাস আগে অপূর্ব অরুয়াইল বাজারের সঞ্জিত রায়ের টেইলার্সের দোকানে কর্মচারী হিসেবে কাজ নেয়। রাতে সে দোকানেই একা থাকত। সকাল সাতটার দিকে মালিকের ছেলে সম্পদ রায় দোকান খুলতে অপূর্বকে ডাকাডাকি করে। সাড়া না দেয়ায় সে দরজায় ধাক্কা দিলে দরজা খুলে গেলে ফ্যানের সাথে অপূর্বকে ঝুলতে দেখে বাবাকে খবর দেন।

এ খবর ছড়িয়ে পড়লে লাশ দেখার জন্য দোকানের চারদিকে মানুষ ভিড় জমান। 

বেলা ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

অরুয়াইল বিটের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, “এটি আত্মহত্যা বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।”

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি