ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দোহার-নবাবগঞ্জবাসীর সঙ্গে সালমান এফ রহমানের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত : ১৮:৫৩, ৫ জানুয়ারি ২০১৯

ঢাকার দোহার ও নবাবগঞ্জবাসীর সঙ্গে নির্বাচনের পরে শুভেচ্ছা বিনিময় করলেন ঢাকা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য সালমান এফ রহমান।

একাদশ জাতীয় নির্বাচনে ঢাকা-১ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর শনিবার দোহারে এবং শুক্রবার নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

শনিবার সকালে সালমান এফ রহমান তার নিজ এলাকা উপজেলার ফুলতলা থেকে প্রচারণা শুরু করে উপজেলার মুকসুদপুর, নারিশা, মেঘুলা, সুতারপাড়া, দোহার বাজার, জয়পাড়া, লটাখোলা, বাশতলা, কার্তিকপুর ও নয়াবাড়ির বিভিন্ন এলাকার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া শুক্রবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার চূড়াইন, গালিমপুর, আগলা ও বাহ্রা ইউনিয়নবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সালমান এফ রহমান। এ সময় তিনি সাধারণ জনগণের ভালোবাসায় সিক্ত হন।

সালমান এফ রহমান বলেন, ‘দোহার ও নবাবগঞ্জ থেকে আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এই বিজয় আমার একার নয়, আপনাদের সবার। আমি নির্বাচনের আগে আপনাদের কথা দিয়েছিলাম এলাকার উন্নয়নমূলক কাজ করবো। এখন সেই কাজগুলো বাস্তবায়ন করতে চাই। আপনারা শুধু আমার পাশে থাকবেন। আপনাদের যেকোন প্রয়োজনে আমাকে জানাবেন।

তিনি আরও বলেন, আমি সব সময় দোহার ও নবাবগঞ্জের জনগণের পাশে আছি। আমার একটাই লক্ষ্য দোহার ও নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি