ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

দোহারে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত আটক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ২১ জুন ২০২১

ঢাকার দোহারের পদ্মা নদীতে অভিযান চালিয়ে সাত ডাকাতকে আটক করেছে কুতুকপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা। সোমবার (২১ জুন) সকাল দশটায় স্থানীয়দের সহায়তায় উপজেলার চরপুরুলিয়া পদ্মা নদী থেকে তাদের আটক করা হয়। এ সময় ডাকাতদলের কাছ থেকে একটি পিস্তল ও দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন, দোহারের মুকসুদপুরের হাসিরচর এলাকার সামছু শেখের ছেলে হৃদয় শেখ (১৯), দুবলী গ্রামের শুক্কুর মোল্লার ছেলে কাউছার মোল্লা (২২), ধিতপুর গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে জাকির হোসেন (২৫), মৌড়া গ্রামের নুর ইসলামের ছেলে মো. সেলিম (৩০), কেরানীগঞ্জের কলাতিয়ার ছামছুল হকের ছেলে লিমন হক (২৪), একই গ্রামের আব্দুল আজিজের ছেলে মানিক হোসেন ও নববাগঞ্জ উপজেলার বারুয়াখালীর রতনপুরের কলিমউদ্দিনের ছেলে এবাদুল (৩০)।

জানা যায়, সোমবার সকালে পদ্মা নদীর বাহ্রাঘাট সংলগ্ন চরপুরুলিয়া এলাকার পদ্মানদীতে একটি ভুট্টাবাহী ট্রলারে ডাকাতির সময় স্থানীয়দের সহযোগীতায় ৭ ডাকাতদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার ও ডাকাতির কাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করে নৌ-পুলিশ। দোহার কুতুবপুর নৌ পুলিশের ইনচার্জ শামছুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নৌ-পুলিশের ঢাকা জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ ও  ঢাকা অঞ্চলের ইন্সপেক্টর প্রশাসন মো. রেজাউল করিম ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

সহকারী পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি