ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

দোহারে শিক্ষার্থীকে অপহরণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত : ২০:১৭, ১৪ জুলাই ২০১৯ | আপডেট: ২০:২০, ১৪ জুলাই ২০১৯

ঢাকার দোহার উপজেলায় হাফিজুর বেপারী (১৩) নামে এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তবে অপহরণে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

রোববার সকালে উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দোহার বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। হাফিজুর কাজিরচর গ্রামের গফুর বেপারীর ছেলে এবং দোহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

আহত হাফিজুর জানায়, সকাল সাড়ে ১১টার দিকে স্কুলে যাওয়া জন্য বাসা থেকে বের হয়। দোহার বাজার সংলগ্ন খন্দকার জামে মসজিদের বাম পাশে কুমার বাড়ির রাস্তায় প্রবেশ করার পর তাকে দু’জন মুখোশধারী যুবক পেছন থেকে নেশাদ্রব্য দিয়ে অজ্ঞান করার চেষ্টা করে। এসময় হাফিজুরের সাথে দুর্বৃত্তদের ধস্তাধস্তি হয়। অপহরণের ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে হাফিজুরের হাতে আঘাত করে পালিয়ে যায় র্দুবৃত্তরা। স্থানীয়রা আহত হাফিজুরকে উদ্ধার করে দ্রুত দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাফিজুরের বাম হাতের রগ কেটে যাওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যেতে বলেন।

হাফিজুরের চাচা দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী বলেন, আমার ভাতিজাকে অপহরণের চেষ্টা করা হয়েছিল। ব্যর্থ হয়ে তাকে আহত করে পালিয়ে গেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই এবং এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানাই।

দোহার থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক সৌমেন মিত্র বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। ইতিমধ্যে ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করেনি হাফিজুরের পরিবার। এদিকে এমন ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

কেআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি