ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ধামইরহাটে ট্রাক চাপায় ২ ব্যবসায়ী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৭, ২৩ জানুয়ারি ২০২২

নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাপায় মো. সুফিয়ান (২৫) ও আব্দুস ছালাম (২৭) নামে ২ সবজি ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। তারা হলেন সজল (২২) ও মিনহাজ (১৫)। 

রোববার রাত সাড়ে ৮টার দিকে নওগাঁ-জয়পুরহাট সড়কের ধামইরহাট উপজেলার হরতকিডাঙ্গা বাজারের নিকট কবীর দেওয়ানের চাতালের সামনে এ ঘটনা ঘটে। 

এ সময় স্থানীয় জনতা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। নিহত ওই ২ জন উপজেলার নানাইচ গ্রামের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতরা পেশায় সবজি ব্যবসায়ী। ওইদিন রাতে ধামইরহাট সদরে সবজি বিক্রি করে তারা একই মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দ্রুতগামী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই সুফিয়ান ও ছালাম নিহত হয়। 

এসময় আহত অবস্থায় সজল ও মিনহাজকে উদ্ধার করে এলাকাবাসী উপজেলা হাসপাতালে ভর্তি করে দেয়। তবে তাদের অবস্থাও আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। আহত সজল ও মিনহাজ উপজেলার জাহানপুর ইউনিয়নের দক্ষিণ জাহানপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কে এম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সংবাদ পেয়েই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি