ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়নার প্রতিবাদ

প্রকাশিত : ১৫:৩৫, ১৬ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:৩৬, ১৬ জানুয়ারি ২০১৮

দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর সম্পাদক নঈম নিজামের বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ জানিয়েছেন মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের সাংবাদিকরা। অবিলম্বে ওই মামলা প্রত্যাহারেরও দাবি জানান তারা।

মালয়েশিয়াস্থ প্রবাসী সাংবাদিকদের সংগঠন "বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া" গতকাল সোমবার রাজধানী কুয়ালালামপুরে এক প্রতিবাদ সভায় এই দাবি জানান। কুয়ালামপুরের জালান ইম্বি বিলাস রেস্টুরেন্টে সংগঠনের সিনিয়ন সহ-সভাপতি ও যমুনা টিভি মালয়েশিয়ার প্রতিনিধি আহমেদুল কবিরের সভাপতিত্ত্বে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, সাংবাদিক সমাজের অহংকার, বাংলাদেশে বরেণ্য সম্পাদক, লেখক ও কলামিস্ট সাংবাদিক নঈম নিজামের বরিুদ্ধে এরকম মিথ্যা, বানোয়াট, সাজানো মামলায় আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারিতে তারা বিস্মিত। বক্তারা আরও বলেন, নঈম নিজামকে হেয় প্রতিপন্ন করতেই এ মামলা দায়ের করা হয়েছে। তাই এ সাজানো মামলা থেকে তাকে অব্যাহতি দেওয়ার দাবি জানান তারা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সহ-সভাপতি, প্রবাসী দিগন্ত সম্পাদক আবুল হাসনাত, সভাপতি মনির বিন আমজাদ, যুগ্ন-সাধারন সম্পাদক, প্রবাসী দিগন্ত নির্বাহী সম্পাদক কাজী আশারাফুল ইসলাম, যুগ্ন-সাধারন সম্পাদক, নিউজ২৪ মালয়েশিয়া প্রতিনিধি, শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ আরিফুজ্জামান, সিনিয়র সদস্য, বাংলা টিভি সিঙ্গাপুর ও মালয়েশিয়া প্রতিনিধি গোলাম রাব্বানী রাজা, ফটো সাংবাদিক এম, ফরহাদ হোসেন, মিলেনিয়াম টিভি প্রতিনিধি আলাউদ্দিন সিদ্দিকী, প্রেসক্লাব সদস্য বদিউজ্জামান শাহীন, জাকির আহমেদ রাজু প্রমুখ ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি