ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নওগাঁয় অসহায়দের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৭, ১০ আগস্ট ২০২০

নওঁগায় ১৬ বিজিবির উদ্যোগে ও বিদ্যানন্দন ফাউন্ডেশনের সহযোগিতায় অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৬'শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে চাল ৬ কেজি, ডাল ১ কেজি, তেল ৫০০ গ্রাম, লবন ৫০০ গ্রাম, আটা ২ কেজি, সুজি ২৫০ গ্রাম ও বিস্কুট ১প্যাকেট দেয়া হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজি। এসময় আরও উপস্থিত ছিলেন,নওগাঁ ব্যাটালিয়নের (১৬ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি।

প্রধান অতিথি কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ বিপিএমজি বলেন, করোনাভাইরাসের প্রথম থেকে এপর্যন্ত প্রায় ১৫ হাজার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া সীমান্তের অসহায় ও দুস্থদের সহযোগিতা করার লক্ষ্য সবার সার্বিক সহযোগিতায় এই ত্রাণ সামগ্রীগুলো বিতরণ করা হচ্ছে। 

এই কার্যক্রম আগামীতেও অব্যাহত রাখা হবে। তবে একই ব্যক্তি যেন একাধিকবার ত্রাণ না পায় সে দিকটিও আমরা দেখছি। এছাড়াও বিভিন্ন এলাকায় আমাদের বিজিবি সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে। তবে সবাইকে করোনাভাইরাস প্রতিরোধে নিয়ম ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কারণ একজন মানুষ যদি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তাহলে সে যদি স্বাস্থ্যবিধি ও নিয়মগুলো সঠিক ভাবে না মানেন তাহলে সেই ব্যক্তি আশেপাশের সবাইকে এই রোগে আক্রান্ত করবেন। এছাড়াও এই রোগ থেকে রক্ষা পাওয়ার সহজ একটি পদ্ধতি হলো আমাদেরকে প্রতিদিনই সূর্যের আলো গ্রহণ করতে হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি