ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নওগাঁয় বহুতলা ভবনে আগুন

প্রকাশিত : ১৫:১৯, ১ এপ্রিল ২০১৯ | আপডেট: ১৫:৫৪, ১ এপ্রিল ২০১৯

নওগাঁ সদরের ডাবপট্রি এলকায় একটি বহুতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার বিকালে ৩ টার সময় এই আগুন লাগে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, নওগাঁ সদরের ডাবপট্রি এলকায় একটি বহুতল ভবনে এই আগুন লাগে।

আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হতাহত হওয়ার খবরও জানা যায়নি।

সম্প্রতি সময়ে রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফ আর টাওয়ারে আগুন লাগে । ২২-তলা ভবনটির নয়তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। গত বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটে আগুনের ঘটনা ঘটে। আগুনে নিহত হয়েছে ২৬ জনের।

এবিষয়ে ডিএমপির গুলশান জোনের উপকমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ শুক্রবার সকালে এফআর টাওয়ারের সামনে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, ‘এখন পর্যন্ত এ ঘটনায় ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সবার লাশ শনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ২৪ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি একজনের লাশ ঢাকা মেডিকেলে আছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়াও সকালে গণমাধ্যমকে বলেন, ঢাকা মেডিকেলে আসা ২৪টি লাশ হস্তান্তর করা হয়েছে। একটি লাশ মর্গে আছে। শ্রীলংকার নাগরিক নিরশ ডিকে রাজের লাশ হস্তান্তর করা হয়নি। তার লাশ মর্গে রয়েছে।

টিআর/

 

 টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি