ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নওগাঁয় মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩৩, ১০ ফেব্রুয়ারি ২০২০

নওগাঁর আত্রাইয়ে আরিফুল ইসলাম (৩৭) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (৯ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের বাঁকাগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম স্থানীয় ইউপি সদস্য আবু বক্কর সিদ্দিকের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আরিফুল ইসলাম ব্যবসার কাজে পরিবারসহ আত্রাই সদরে থাকেন। সাংসারিক প্রয়োজনে তিনি একা রোববার বিকেলে নিজ গ্রাম উপজেলার বাঁকাগ্রামে আসেন। রাত ৯টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পাশের ঘরে তার চাচা রেজাউল ইসলাম ও চাচি ঘুমিয়ে ছিলেন। 

ভোর ৪টার দিকে চাচা রেজাউল ইসলাম তার ভাতিজা আরিফুল ইসলামকে নামাজ পড়ার জন্য ডাকতে গেলে দরজা খোলা দেখতে পান। তিনি ঘরের ভেতরে গিয়ে দেখেন ভাতিজার গলাকাটা দেহ পড়ে রয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। পরে সকালে পুলিশকে খবর দেয়া হয়।

ভোঁপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানবক্স বলেন, ‘ব্যবসার জন্য আরিফুল ইসলাম আত্রাই সদরে থাকতেন। শুনেছি ইরি-বোরো রোপনের জন্য জমিতে পানি দেয়ার জন্য গতকাল বাড়িতে আসছেন। রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। তবে ব্যবসা সংক্রান্ত জেরে এ হত্যাকাণ্ড হতে পারে।’

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন জানান, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথার পিছনে ও বুকসহ শরীরের বেশ কয়েকটি স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি