ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

প্রকাশিত : ২৩:৩৬, ৯ ডিসেম্বর ২০১৮

‘সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানে ঢাকার নবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা ফটক থেকে একটি র‌্যালি বের করে উপজেলা প্রশাসন। পরে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে আলোচনা সভা করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শ্রী মানবেন্দ্র দত্ত এতে সভাপতিত্ব করেন। সদস্য জিয়া উদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মন্জুর হোসেন, কৃষি কর্মকর্তা মো. শহীদুল আমীন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাধুরী বণিক প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইবুর রহমান, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা  মো. লিয়াকত হোসাইন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সৈয়দ এস এ সামাদ আলমগীর, সদস্য বিপ্লব ঘোষ প্রমুখ।

একই সময় দোহার উপজেলায় দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন করেছে উপজেলা প্রশাসন। রোববার সকালে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সালমা খাতুন, সমবায় কর্মকর্তা মো. আলাউদ্দিন মিয়া, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কাকন রানী বসাক, পরিসংখ্যান কর্মকর্তা মো. বাদশা মিয়া, মহিলাবিষয়ক কর্মকতা সাদিয়া আফরিন, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক প্রমুখ।

 

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি