ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ২ যাত্রী নিহত

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ১৮ জুলাই ২০২০

দিনাজপুরের নবাবগঞ্জে মালবোঝাই ট্রাকের সাথে ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও ৩ জন। ঘাতক ট্রাকটিকে জব্দ করতে পারলেও চালক ও সহকারিকে আটক করতে পারেনি পুলিশ। শনিবার সকাল সাড়ে ৭টায় নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট নামক এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। 

ঘটনায় নিহতরা হলেন,নবাবগঞ্জ উপজেলার আমদই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০),একই উপজেলার রনজৌপুর গ্রামের মৃত জমির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৬০)। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান,শনিবার সকালে ব্যাটারিচালিত ইজিবাইকটি কয়েকজন যাত্রী নিয়ে বিরামপুর থেকে ভাদুরিয়া অভিমুখে যাচ্ছিল। একই সময় উপজেলার চড়ারহাট নামক এলাকায় একটি তেল পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা  দিনাজপুরগামী একটি মালবোঝাই ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা একনারীসহ দুইজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়, এ ঘটনায় আরও তিনজন আহত হন। 

স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান বর্তমানে তাদের সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে। এসময় ট্রাক রেখে চালক ও সহকারি পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে  ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে তাদেকে আটক করার জন্য অভিযান চলছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি