ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবাবগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.

প্রকাশিত : ২০:১৩, ৪ সেপ্টেম্বর ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকা-বান্দুরা আন্তঃসড়কের বান্দুরা ইউনিয়নের মাঝিরকান্দা-নিশিকান্দা ব্রীজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিএনজির যাত্রী নবাবগঞ্জ উপজেলার পুরাতন তুলতাল গ্রামের জোসেফ বিপুল গমেজ (৪১) ও তার স্ত্রী তন্দ্রা ফ্লোরেজ গমেজ এবং সিএনজি চালক আব্দুল খালেদ (২৬)। খালেদের বাড়ি ভোলার লালমোহন। সে ঢাকার মোহম্মদপুর ভাড়া থাকত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাতে জানা যায়, শুক্রবার বিকালে এন মল্লিক পরিবহনের একটি বাস বান্দুরা থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। সিএনজিতে চালক দুইজন যাত্রী নিয়ে বান্দুরার দিকে আসছিল। নিশিকান্দা ব্রীজের ঢালে এলে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক খালেদ ও যাত্রী জোসেফ বিপুল গমেজ নিহত হয়। সিএনজির আরেক যাত্রী তন্দ্রা ফ্লোরেজ গমেজকে আহতাবস্থায় স্থানীয়রা নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আশিকুজ্জামান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। 

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি