ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নবাবগঞ্জে স্বর্ণালংকার ও টাকা নিয়ে গৃহবধূ উধাও

দোহার- নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা 

প্রকাশিত : ২০:৪৩, ৪ ডিসেম্বর ২০১৯

ঢাকার নবাবগঞ্জে স্বর্ণালংকার ও টাকা নিয়ে এক গৃহবধূ পালিয়ে গেছে। উপজেলা তেলেঙ্গা গ্রামের প্রবাসী মো. রাজিবের স্ত্রী হাফিজা বেগম (২৩) গত ২ ডিসেম্বর সোমবার দুপুরে পালিয়ে যায়। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় মঙ্গলবার রাতে লিখিত অভিযোগ করেছেন রাজিবের মা মমতাজ বেগম।

মমতাজ বেগম জানান, তিন বছর আগে উপজেলার সিংহড়ার হাবিবুরের মেয়ে হাফিজা বেগমের সাথে তার ছেলে রাজিবের বিয়ে হয়। বিয়ের পর রাজিব জীবিকার তাগিদে কাতার চলে যায়। তবে রাজিব ও হাফিজার মধ্যে সুসম্পর্ক ছিল। রাজিব জরুরি প্রয়োজনে এশিয়া ব্যাংক আগলা শাখায় ২ লাখ টাকা পাঠায়। 

গত ২ ডিসেম্বর সোমবার দুপুরে ছেলের বৌ হাফিজাকে সাথে নিয়ে তিনি ব্যাংক থেকে ২ লাখ উঠিয়ে হাফিজার কাছে সেই টাকা রাখতে দেন। সুযোগ বুঝে হাফিজা সেই টাকা নিয়ে উধাও হয়ে যায়। আশে-পাশে হাফিজাকে খুঁজে না পেয়ে তিনি বাড়িতে চলে আসেন। পরে বাড়িতে এসে দেখেন ঘরে থাকা প্রায় আরো দেড় লাখ আর ২/৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে হাফিজা। এ ব্যাপারে তিনি বাদি হয়ে নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান।

হাফিজার স্বামী রাজিব মুঠোফোনে বলেন, স্ত্রীর সাথে তার কোন সমস্যা ছিল না। কি কারণে চলে গেলেন তিনি কিছুই বুঝতে পারছেন না। হাফিজা প্রায় সাড়ে ৩ লাখ টাকা ও ২/৩ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছেন বলে তিনি জানান। 

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আশরাফুল আলম তালুকদার বলেন, আমরা একটা অভিযোগ পেয়েছি। গৃহবধূকে উদ্ধারে পুলিশ কাজ করছে।

কেআই/এসি
 


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি