ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

‘নবীর বিরুদ্ধে অপপ্রচার করে কেউ পার পাবে না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ২০ অক্টোবর ২০১৯ | আপডেট: ২১:৫১, ২০ অক্টোবর ২০১৯

বরিশাল বিভাগীয় ডিআইজি শফিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের প্রিয় নবী হযরত (সাঃ) এর বিরুদ্ধে কটুক্তিকারীদের সাজার আইন পাশ করেছেন। নবীর বিরুদ্ধে অপপ্রচার করে কেউ পার পাবে না।

আজ বোরহানউদ্দিনের এ ঘটনায় রোববার সন্ধায় বরিশাল বিভাগীয় ডিআইজি শফিকুল ইসলাম ও বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী যৌথ ভাবে সংবাদ সম্মেলন এমন কথা জানান তিনি।
 
পুলিশের বরিশাল বিভাগীয় ডিআইজি দাবি করে বলেন, ঘটনার নেপত্বে যারাই জড়িত থাকুক না কেন সকলকেই খুজে বের করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মমলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পিছনে যারাই জড়িত রয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনার কথা বলেন তিনি। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা বলেন।তিনি বলেন, যেহেতু অপরাধী পুলিশের হাতে আটক আছে, অবশ্যই এর কঠিন বিচার হবে।  

উল্লেখ্য, গত শুক্রবার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়ার ২নং ওয়ার্ডের বিল্পব চন্দ্র শুভ তার ফেসবুক আইডিতে নবীকে নিয়ে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়। বিষয়টি ফেসবুকে ভাইরাল হলে ক্ষেপে যায় পুরো মুসলিম সমাজ। এর পরিপেক্ষিতে রবিবার পুলিশ জনতা সংঘর্ষে ৪ জন নিহত ও ২০ পুলিশসহ দুই শাতাধিক আহত হয়।

টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি