ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

নরসিংদীতে নিখোঁজ গৃহবধূ ও শিশুর মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৪, ১৬ আগস্ট ২০২০

নরসিংদীতে নিখোঁজের দুইদিন পর ডোবা থেকে এক গৃহবধূ ও দুই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে শহরের বিলাসদী এলাকার একটি ডোবা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহতরা হলো- বিলাসদী মহল্লার আল্লাহু চত্বর এলাকার মৃত মাসুদ মিয়ার স্ত্রী সেলিনা বেগম ও তার দেবরের দুই বছর বয়সী সন্তান হাফসা আক্তার। 

পুলিশ ও নিহতদের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের ন্যায় গত শুক্রবার সকালে গৃহবধূ সেলিনা বেগম তার দেবরের দুই বছর বয়সী মেয়ে হাফসা আক্তারকে সাথে নিয়ে বাসা থেকে হাটতে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ হয়। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে খোঁজাখুজি ও মাইকিং করে তাদের খোঁজ না পেয়ে ওই রাতেই সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

আজ সকালে স্থানীয়রা বিলাসদী মহল্লার রেললাইনের পাশের একটি ডোবায় মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করলে পরিবারের সদস্যরা তাদের মরদেহ শনাক্ত করেন। পুলিশের পাশাপাশি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, ‘মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত ছাড়া প্রাথমিকভাবে কিভাবে এ ঘটনা ঘটেছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না। নিহতদের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।’

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি