ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

নলছিটিতে নিখোঁজ গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪৮, ২০ নভেম্বর ২০১৯

ঝালকাঠির নলছিটি উপজেলার আখরপাড়া গ্রামের নিখোঁজ বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূ আকলিমা বেগমের (৫০) মৃতদেহ জেলার রাজপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিণ তারাবুনিয়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। গত দেড় মাস ধরে নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। ৭ সন্তানের জননী বুদ্ধিপ্রতিবন্ধী আকলিমা বেগম আখরপাড়া গ্রামের আইউব আলী হাওলাদারের স্ত্রী।

জানা যায়, গত ১৪ অক্টোবর সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় গৃহবধূ আকলিমা বেগম। সারাদিন অতিবাহিত হলেও সে বাড়ি না ফেরায় তার স্বামী সন্তানরা আত্মীয় স্বজনদের কাছে খুঁজতে শুরু করে। সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ নিয়ে কোন সন্ধান না পাওয়ায় স্বামী নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার নম্বর ১০৬২। নলছিটি থানার উপ পরিদর্শক মো. হজরত আলী বিষয়টি তদন্ত করছিলেন।

রাজাপুর থানা পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় বাসিন্দারা তারাবুনিয়া গ্রামের ডাক্তার বাড়ি সংলগ্ন রাস্তার পূর্ব পাশে অজ্ঞাত নারীর মরদেহটি দেখতে পেয়ে চেয়ারম্যানকে জানায়। পরে চেয়ারম্যান বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী কেউ ওই নারীকে দেখে চিনতে পারেনি। পরে পুলিশকে খবর দেওয়া হয়েছে। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, মানসিক ভারসাম্যহীন নারী আকলিমা বেগমের মৃতদেহটি প্রথমে অজ্ঞাত হিসেবে বিবেচনা করা হলেও পরে নলছিটি থানার পুলিশের তথ্য মতে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি গত প্রায় দেড়মাস নিখোঁজ ছিলেন বলে জানা গেছে। তার পরিবার ইতিমধ্যে থানায় যোগাযোগ করেছেন। তারা সনাক্ত করলে মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি