ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

নলছিটিতে লেগুনার চাপায় কিশোর নিহত

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা 

প্রকাশিত : ১৩:২৪, ২৭ আগস্ট ২০২০

ঝালকাঠির নলছিটিতে লেগুনার চাপায় নাহিদ (১৩) নামে এক পথচারী কিশোর নিহত হয়েছে। গাড়িটি উল্টে খাদে পড়ে আহত হয়েছেন অন্তত ৭ জন। 

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নলছিটি-বারইকরণ সড়কের নলছিটি পৌর এলাকার মটিভাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাহিদ নলছিটি পৌর এলাকার নাঙ্গুলী গ্রামের নাজির খানের ছেলে। 

আহতরা হলেন, লালবানু (৬০), জান্নাতী আখতার (২২), কমলা বেগম (৫০) সহ সাতজন। এদের মধ্যে গুরুতর আহত লালবানুকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। লেগুনার ড্রাইভার কবির হোসেন দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। 

লেগুনার যাত্রী এবং স্থানীয়দের সূত্রে জানা গেছে, নলছিটি থেকে লেগুনাটি ৯ জন যাত্রী নিয়ে দ্রুত গতিতে ঝালকাঠির উদ্দেশ্যে বারইকরণ খেয়াঘাট যাচ্ছিল। পথিমধ্যে ওই স্থানে লেগুনাটি নাহিদকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববতী খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু নাহিদসহ আহতদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত্যু ঘোষণা করেন। 

নলছিটি থানার ওসি (তদন্ত) মো. আ. হালিম তালুকদার দুর্ঘটনার খবর নিশ্চিত করে করে জানান, ‘ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা  গ্রহণ করা হবে।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি