ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নলছিটিতে ৫শ পরিবারকে সুগন্ধার খাদ্য সহায়তা

নলছিটি (ঝালকাঠি) সংবাদদাতা 

প্রকাশিত : ১৪:৪৮, ২৪ এপ্রিল ২০২০

ঝালকাঠির নলছিটিতে অসহায় দরিদ্র ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সুগন্ধা গ্রুপ। করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় কর্মহীন পরিবারসহ নিম্ন আয়ের মানুষকে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আজ শুক্রবার সকাল থেকে সুগন্ধা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট মিজানুর রহমান মোল্লা ও ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান এসব খাদ্যসামগ্রী তুলে দেন। প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, দুই কেজি পেঁয়াজ, দুই কেজি তেল, এক কেজি চিড়া, এক কেজি মুড়ি, এক কেজি ছোলা, এক কেজি খেজুর ও একটি সাবান তুলে দেয়া হয়। 

রোজার শুরুতেই খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায় এসব মানুষ। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সমাজসেবক নাসির মৃধা। পর্যায়ক্রমে মধ্যবিত্ত ও দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছেন সুগন্ধা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

সুগন্ধা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট মিজানুর রহমান মোল্লা বলেন, ‘আমাদের গ্রুপের পক্ষ থেকে রোজার শুরুতে মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছি, যাতে তারা রোজার মাসে পরিবার পরিজন নিয়ে অভুক্ত না থাকে। সরকারের পাশাপাশি আমরাও মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে চাই। আমার ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি