ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নাটোরে কলেজ ছাত্রের আঙ্গুলের রগ কাটলো বখাটেরা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১১, ১৬ জানুয়ারি ২০২০

অনৈতিক কাজের প্রতিবাদ করায় নাটোরে অনিক কুমার দাস (২৩) নামে এক কলেজ ছাত্রের বাম হাতের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। সে নাটোর এন এস সরকারী কলেজের ডিগ্রির ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এর আগে গতকাল বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহতের বড় ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা অনৈতিক কাজ করে আসছিল। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পার্শ্ববর্তী মীরপাড়ার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে মারপিট করে। এসময় বখাটেরা হাসুয়ার কোপে অনিকের বাম হাতে কোপ মারে। এতে অনিকের তিনটি আঙ্গুলের রগ কেটে গুরুতর জখম হয়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এসময় অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙ্গুলের রগ বিচ্ছিন্ন হয়েছিল। অপারেশন করে আঙ্গুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।   

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় আহতের ভাই দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে অনুযায়ী হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি