ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

নাটোরে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:১৯, ২৪ জুলাই ২০১৯

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে মুঞ্জুয়ারা বেগম (৪৫)  নামে এক স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মঞ্জুয়ারা বৃ-কাশো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। 

পুলিশ জানায়, গুরুদাসপুর উপজেলার বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা স্বামী পরিত্যক্তা লতিফা হেলেন মঞ্জুয়ারা গোপীনাথপুর গ্রামে তার মায়ের বাড়িতে অবস্থান করছিলেন। গত রাত সাড়ে ১০টার দিকে তার মা পাশের বাড়িতে গেলে দুর্বৃত্তরা ওই বাসায় ঢুকে তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে পাশের পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়। বাড়ি ফিরে লতিফার মা গোটা বাড়িতে রক্ত দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে খোজাখুজির পর পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত বলেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ । ঘটনার মোটিভ ও হত্যাকারী সনাক্তের চেষ্টা চলছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি