ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাটোরের বাঁশ ঝাড়ে মিলল বিশ্ববিদ্যালয় ছাত্রের চোখ উপড়ানো লাশ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৩, ৫ জানুয়ারি ২০২০

নিহত রাজশাহী সাইন্স এন্ড টেকনোলজি (আরএসটি) বিশ্ববিদ্যালয়ের বিবিএ`র ছাত্র কামরুল ইসলাম

নিহত রাজশাহী সাইন্স এন্ড টেকনোলজি (আরএসটি) বিশ্ববিদ্যালয়ের বিবিএ`র ছাত্র কামরুল ইসলাম

নাটোরের হালসা গ্রাম থেকে রাজশাহী সাইন্স এন্ড টেকনোলজি (আরএসটি) বিশ্ববিদ্যালয়ের বিবিএ'র ছাত্র কামরুল ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ জানুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার হালসা গ্রামের জনৈক নুরুর বাঁশ ঝাড়ের মধ্যে থেকে লাশটি উদ্ধার করা হয়। 

কামরুল ইসলাম হালসা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। সে শনিবার রাত ৯টা থেকে নিখোঁজ ছিল। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতসহ তার বাম চোখ উপড়ে ফেলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছে। 

নিহত কামরুলের মামা আলমগীর হোসেন বলেন, শনিবার রাত ৯টার দিকে ফোন করে তার ভাগিনা কামরুলকে বাড়ি থেকে ডেকে নেয়া হয়। এর পর থেকে সে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজা-খুঁজি করে না পেয়ে আজ রোববার দুপুরে নাটোর সদর থানায় একটি জিডি করা হয়। 

সন্ধ্যার দিকে বাড়ি থেকে প্রায় হাফ কিলোমিটার দূরে জনৈক নুরুর বাঁশ ঝাড়ের মধ্যে এলাকায় কয়েকজন কিশোর কামরুলের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানালে তারা কামরুলের পরিবারকে জানায়। পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে কামরুলের মৃতদেহ সনাক্ত করে এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ রোববার দুপুরে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র কামরুলের নিখোঁজের বিষয়টি নিয়ে থানায় জিডি করেছেন তার পরিবার। ওই জিডি করার পর থেকে পুলিশ কামরুলের সন্ধানে মাঠে নামে। রাত ৮টার দিকে একটি মরদেহ বাঁশ ঝাড়ের মধ্যে পড়ে রয়েছে বলে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতসহ একটি চোখ ওঠানো রয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীদের সনাক্তে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি