ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে `বন্দুকযুদ্ধে` মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৭, ২৪ জুলাই ২০১৮

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন ওরফে বিয়ার আলমগীর (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। র‌্যাব ১১-এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আশিক বিল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় উপজেলার চেঙ্গাকান্দি এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই রাউণ্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত আলমগীর কাঁচপুরের বেপারিপাড়া এলাকার মৃত মানিক বেপারির ছেলে বলে জানা গেছে। তিনি ২০ মামলার আসামি বলে জানিয়েছে র‌্যাব।

মেজর আশিক বিল্লাহ জানান, মাদক চোরাচালানের খবর পেয়ে সোনারগাঁওয়ের চেঙ্গাকান্দি এলাকায় মঙ্গলবার ভোরে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যাসায়ীরা গুলি চালালে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ অবস্থায় র‌্যাবের দুই সদস্য হাবিলদার মো. হাবিব ও কস্টেবল মো. মিজান এবং মাদক ব্যবসায়ী বিয়ার আলমগীরকে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এ মাদক ব্যবসায়ীর মৃত্যু হয় বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি