ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নায়করাজের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৪, ২১ আগস্ট ২০১৭ | আপডেট: ২২:৫৭, ২১ আগস্ট ২০১৭

বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার পৃথক বার্তায় তাঁরা শোকপ্রকাশ করেন।    

নায়করাজ রাজ্জাকের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, এক শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, ‘বাংলা চলচ্চিত্রের দর্শক প্রিয়তা অর্জনে নায়করাজ রাজ্জাকের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’ রাষ্ট্রপতি আরও বলেন, ‘বাঙালি সংস্কৃতি চলচ্চিত্রের মাধ্যমে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে তার অবদান প্রজন্ম থেকে প্রজন্ম স্মরণ করবে।’

বাংলাদেশের চলচ্চিত্র জগতে রাজ্জাকের অবদানের কথা স্মরণ করে এক শোকবার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘তাঁর মৃত্যু দেশের চলচ্চিত্র শিল্পের জন্য একটি অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। তিনি ছিলেন বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র।’

উল্লেখ্য, আজ সোমবার বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন নায়করাজ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি