ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নিউইয়র্কে চারদিন ধরে নিখোঁজ বাংলাদেশি তরুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪১, ১ মার্চ ২০১৮

নিখোঁজের ৪দিন পেরিয়ে গেলেও বাংলাদেশি বংশোদ্ভূত ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলতাফ হোসেনের ছেলের কোন সন্ধ্যান দিতে পারেনি নিউইয়র্কের পুলিশ। নিখোঁজ ওই তরুণের নাম তানভীর হোসেন। সে নিউইয়র্কের একটি স্কুলে একাদশ শ্রেীণীর একজন ছাত্র ছিলেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে লুইস এ্যান্ড ক্লার্ক স্কুলের একাদশ গ্রেডের ছাত্র তানভির। জানা যায়, নিউইয়র্কের ব্রঙ্কসের ২৮৯৪ ব্রিজ এভিনিউয়ের বাসার কাছ থেকেই নিখোঁজ হন তানভীর। ভিডিও ফুটেজে দেখা যায়, যে স্থান থেকে তানভীর নিখোঁজ হয়েছে, সেখান থেকে ৫ ব্লক পর্যন্ত তানভিরের হেঁটে যাবার ভিডিও ফুটেজ পাওয়া গেছে আশপাশের সিসিটিভি থেকে। তারপরই সে উধাও।


তানভীরের বাবা জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলতাফ হোসেন গতকাল বুধবার রাতে এ তথ্য জানান। সাংবদিকদের তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত রোববার বিকাল সাড়ে ৪টার সময় আমার সঙ্গেই সে বাসা থেকে বের হয়েছিল। তবে আমি ফিরে আসলেও সে আসেনি। পরে রাত সাড়ে ১১টা পর্যন্ত অপেক্ষার পর জরুরি সেবা ৯১১-এ ফোন করি। এরপরই পুলিশ এসে তানভীরের ছবিসহ বিস্তারিত তথ্য নিয়ে যায়।

এদিকে তানভীরের নিখোঁজ হওয়ার সংবাদে পুরো কম্যুনিটিতে গভীর উদ্বেগ ছড়িয়ে পড়েছে। সকলেই পুলিশ এবং স্থানীয় নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলেছেন। কিন্তু বৃহস্পতিবার রাত পর্যন্ত তানভীরকে উদ্ধার করতে পারেনি পুলিশ। শুধু তাই নয়, তানভীর নিখোঁজের কোন ক্লু-ও উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে, তানভীরের হদিস চেয়ে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের পক্ষ থেকে নগরীর দেয়ালে দেয়ালে পোস্টার লাগানো হয়েছে গুরুত্বপূর্ণ স্থানে।

সূত্র: এনআরবি নিউজ
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি