ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মেঘনায় ট্রলারডুবি

নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে পাওয়া গেছে একটি লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৫, ২০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১২:৪৬, ২০ জানুয়ারি ২০১৯

মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলারডুবির ৬ দিনের মাথায় একটি লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার সকালে দুর্ঘটনাস্থলের ৩ কিলোমিটার দূরে গজারিয়া লঞ্চঘাটের কাছে একজন ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। লাশটি ফুলে যাওয়ায় এটি শনাক্ত করা সম্ভব হয়নি।

স্থানীয় পুলিশ কর্মকর্তা হুমায়ূন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস সকালে লাশটি গজারিয়া লঞ্চঘাট এলাকা থেকে উদ্ধার করেছে। তবে শনিবার রাতে স্বজনরা বাড়ি ফিরে যাওয়ায় লাশটি তাৎক্ষণিকভাবে শনাক্ত করা সম্ভব হয়নি। স্বজনদের খবর দেওয়া হয়েছে তারা আসলে লাশটির শনাক্ত করা যাবে। তবে ধারণা করা হচ্ছে, এটি ট্রলারডুবির শ্রমিকের লাশ হতে পারে।
এদিকে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-গজারিয়া) আশফাকুজ্জামান জানিয়েছেন, উদ্ধার অভিযান এখনও অব্যাহত রয়েছে। চাঁদপুরের যাটনলের কাছে মেঘনায় নৌবাহিনী, বিআইডাব্লিউটিএ, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ট্রলারটি খুঁজে বের করার চেষ্টা করছেন।

উল্লেখ্য, গত সোমবার রাতে মুন্সীগঞ্জ সদরের চরঝাপটা এলাকার মেঘনা নদীতে একটি মাটিকাটা ট্রলারকে বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী ট্যাংকার ধাক্কা দিলে ট্রলারটি মেঘনায় ডুবে যায়। এ সময় ট্রলারটিতে ৩৪ জন শ্রমিক ছিল। ১৪ জন সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হন ২০ শ্রমিক।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি