ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

নির্বাচনে কোনো অনিয়ম চাই না: সিইসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১, ২২ জানুয়ারি ২০২০

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, সবার নজর এখন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনের দিকে। তাই কোনো ধরনের অনিয়ম ও ত্রুটি-বিচ্যুতি দেখতে চাই না। আমরা কঠোর অবস্থানে রয়েছি।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য আমাদের প্রত্যয় রয়েছে, দৃঢ়তা রয়েছে, অঙ্গীকার রয়েছে, নিষ্ঠা রয়েছে এবং একাগ্রতা রয়েছে। ভোট মহা উৎসবের আমেজে রয়েছে। এর যথাযথ গুরুত্ব অনুধাবন করে নিজ নিজ অবস্থানে থেকে সবাইকে সঠিক দায়িত্ব পালন করতে হবে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে তিনি এসব কথা বলেন।

কে এম নুরুল হুদা বলেন, কোনো ধরনের গাফিলতি সহ্য করা হবে না। আমাদের কাছে অভিযোগ এলে অনিয়মে কারা জড়িত, তা দেখে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, আমাদের কাছে বারবার অভিযোগ আসে যে, এজেন্টদের ভোটকেন্দ্রে যেতে দেয়া হয় না। অথবা ভোটকেন্দ্র থেকে বের করে দেয়া হয়। এ ব্যাপারে আপনাদের সতর্ক থাকতে হবে। তবে এজেন্টদের বাড়ি থেকে এনে ভোটকেন্দ্রে প্রবেশ করিয়ে দেয়ার দায়িত্ব আমরা নিতে পারি না।

এ সময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তারা ভোটের মাঠে যে কোনো অভিযোগ আসলে সঠিকভাবে সেটা মিটিয়ে ফেলার নির্দেশনা দেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি