ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

নির্মাণাধীন ভবন থেকে শাবল পড়ে পথচারীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৫১, ২২ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ শহরে নির্মাণাধীন বহুতল ভবনের উপর থেকে পড়া শাবলের আঘাতে পথচারী এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল দশটার দিকে নগরীর নবাব সলিমুল্লাহ সড়কের মিশনপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম জাহানারা বেগম(৫০)। তিনি শহরের খানপুরের কাজীপাড়া এলাকার বাসিন্দা সাবেক ফুটবলার জাকির হোসেনের স্ত্রী। 

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, জাহানারা বেগমের নাতি শহরের নবাব সলিমুল্লাহ সড়কের মাউন্ট রয়েল একাডেমিতে পড়ে। নাতিকে সেখানে পৌঁছে দিয়ে খানপুরে নিজ বাসায় ফেরার পথেই মর্মান্তিক এই দুর্ঘটনার শিকার হন তিনি। নির্মাণাধীন ভবনে নিরাপত্তা বেষ্টনি না দিয়ে কাজ করার কারণে দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, নির্মাণাধীন ১১তলা আবাসিক ভবনের পাশের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন জাহানারা বেগম নামে ওই নারী। হঠাৎ উপর থেকে একটি শাবল তার মাথার উপর পড়ে। এতে প্রচুর রক্তক্ষরণ হয় তার। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ জামান জানান, মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এই বিষয়ে নিহতের পরিবারের লোকজনের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, ঘটনার পরপরই নির্মাণ শ্রমিকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। শহরের খানপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার মালিকানাধীন ১০ শতাংশ জমির উপর ভবনটি নির্মাণ করছে সানরাইজ হাউজিং লিমিটেড নামে একটি আবাসন কোম্পানি। এই কোম্পানির মালিক মো. আমান। তার মুঠোফোনের নম্বরে একাধিকবার কল করেও কোনো সাড়া পাওয়া যায়নি।
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি