ঢাকা, রবিবার   ০২ জুন ২০২৪

নিলয়ের সঙ্গে ইন্দোনেশিয়ায় সারিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৯, ১৫ সেপ্টেম্বর ২০১৭

হালের নন্দিত অভিনেত্রী সারিকা ব্যাক্তিগত জীবনের দু:সহ স্মৃতি ভুলে কাজে ফিরেছেন কয়েকদিন হলো। এখন পুরোদমেই অভিনয় করে যাচ্ছেন প্রতিভাবান এ শিল্পি। সম্প্রতি জুটি বেধেছেন ছোট পর্দার অভিনেতা নিলয়ের সঙ্গে।


‘আকাশ গঙ্গা’ নামে একটি নাটকে ‍চুক্তিবদ্ধ হয়েছেন তারা। নাটকটি রচনা করেছেন দয়াল সাহা এবং পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। গত ৯ সেপ্টেম্বর শুটিংয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে শুটিং ইউনিট। শুটিং শেষ করে আগামী সপ্তাহে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন নির্মাতা সাখাওয়াৎ মানিক।


বর্তমানে ইন্দোনেশিয়ায় একসঙ্গে রয়েছেন নিলয়-সারিকা। সেখানে সব লোকেশনে রোমান্টিক প্রেমের গল্পের নাটকটির শুটিং করছেন তারা।


‘আকাশ গঙ্গা’ নাটকে নিলয়কে দেখা যাবে একজন চিত্রশিল্পীর ভূমিকায়। নাটকের গল্পে দেখা যাবে, বাংলাদেশের বিখ্যাত আঁকিয়ে অরিন। হেনা ইন্দোনেশিয়ার ক্যাপিটালে বসবাসরত আইনজীবী। বেশ কয়েক বছর ধরেই দুজনের পরিচয় ও নিয়মিত আলাপ চলে। একদিন হঠাৎ করেই জাকার্তার এক পর্যটন কটেজে ঘুরতে আসে অরিন। সেখানকার নৈসর্গিক পরিবেশে বিমুগ্ধ হয়ে নিজের ক্যানভাসে একে ফেলে কোনো এক অচেনা সুন্দরীর মুখ।


ক্রমেই অরিনকে চমকে দিয়ে পেছন থেকে উঁকি দেয় ক্যানভাসে আঁকা সেই মুখটি। মেয়েটির নাম এনিসা। অরিনকে আরো চমকে দিয়ে অনবরত বাংলায় কথা বলতে থাকে মেয়েটি। পরিচয়ের পর বাড়ে সখ্যতা। সাদা বালি আর নীল জলের দেশে এনিসা খুলে বলে তার বাঙালি মায়ের গল্প, তার বেঁচে থাকার গল্প।


অরিন খুঁজে পায় তার ছবি আঁকার রসদ। তবে সবাইকে চমকে দিয়ে সেখানে হাজির হয় হেনাও। ডজন খানেক অভিযোগ সাজিয়ে অরিনকে নাস্তানাবুদ করে ফেলে। ওদিকে সুযোগ পেলেই অরিনের শিল্পী চোখ দুটো শুধু এনিসাকেই খুঁজে ফেরে। এই দুজনের মাখামাখিতে সন্দেহ বাড়ে হেনার। সে গোয়েন্দার মতো অরিনের পিছে লেগে থাকে। হঠাৎ অদ্ভূত এক সত্যের মুখোমুখি হয় অরিন। এগিয়ে চলে গল্প।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, নাটকের গল্প খুব ভালো লেগেছে। তা ছাড়া এখানে কাজের পরিবেশ এবং গল্পের মধ্যে একরকম সামঞ্জস্য রয়েছে। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।


সারিকা বলেন, নিলয়ের সঙ্গে এর আগেও অভিনয় করেছি। এবার ঈদের পরই নাকটির শুটিং করতে বিদেশে এলাম। দারুণ লাগছে। আশা করি নাটকটিও ভালো লাগবে দর্শকদের। শুধু একটিই নয় এ জুটির আরও বেশ কয়েকটি নাটকের শুটিং করার কথা রয়েছে বলেও জানিয়েছেন সারিকা। শিগগিরই নাটকটি কোনো এক বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি