ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নুসরাতের বার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:২৫, ২৩ এপ্রিল ২০২১ | আপডেট: ১৪:২৬, ২৩ এপ্রিল ২০২১

টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া চলছে বেশ কয়েক মাস ধরে। অভিনেত্রীর স্বামী নিখিল জৈন সঙ্গে তিনি আপাতত থাকছেন না। এ নিয়ে শোবিজ অঙ্গনে জল্পনা শেষ নেই। গুঞ্জন রটেছে হয়তো ডিভোর্সও হয়ে যাবে নুসরত এবং নিখিলের। তবে এখনও তেমন কোনো কিছুই ঘটেনি। নুসরত নিজেও এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি।

সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, এমন কোন সিদ্ধান্ত এখন পর্যন্ত তাঁরা টানেননি। তবে এর মাঝেই নুসরতের সঙ্গে অভিনেতা এবং বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তের সম্পর্কের কথা উঠে আসছে বারবার। কখনো নুসরতের ডিকশনারি সিনেমার প্রিমিয়ারে দুজনকে একসঙ্গে দেখা গাছে। আবার কখনো দুজনের কফি ডেটের খবর এসেছে সোশ্যাল সাইটে।

নায়িকার বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা সামনে আসতেই নেটিজেনদের অনেকেই তাকে উপদেশ দিয়েছেন। অভিনেত্রীর জীবন কেমন হওয়া উচিত তা নিয়ে টিপসও দেন কেউ কেউ। তবে সব সময়ই অভিনেত্রী বুদ্ধিদীপ্তভাবে তা এড়িয়ে গেছেন। 

সে যাই হোক; এবার সোশ্যাল সাইটে নিজের একটি ছবি শেয়ার করলেন নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর গালে ছোট একটি পিম্পল হয়েছে। সেই ছবির সাথে অভিনেত্রী ক্যাপশনও দিয়েছেন।

তাতে তিনি লিখেছেন, ‘জীবনটাই নিখুঁত নয়। তাহলে ত্বক কী করে নিখুঁত হবে। রোদে পোড়া, পিম্পল, খুঁত সব মিলিয়ে আমরা এক এবং অদ্বিতীয় হয়ে উঠতে পারি।’ 

নিজের ত্বক এবং জীবনকে মিলিয়ে দারুণ এক বার্তা দিলেন অভিনেত্রী। 

আসলেই নিখুঁত মানুষ শুধুমাত্র গল্পে থাকে। বাস্তবে খুঁত না থাকলে সে মানুষই নয়। আসলে আমাদের জীবন কখনোই নিখুঁত হতে পারে না, তাহলে আমাদের ত্বক কী করে নিখুঁত হবে! অবশ্য সুন্দরী নায়িকাদের নিয়ে এরকম ধারণা পোষণ করে থাকেন একাধিক মানুষ। পর্দার নায়ক-নায়িকারা সব সময় অপূর্ব, তাদের কোনো ভুল থাকতে পারে না। তাদের ত্বক হবে দাগহীন। কিন্তু সে কি সম্ভব? চাঁদেও তো দাগ থাকে। তাই ধারণা পাল্টান, ধ্যান ভেঙে যাবে। এ রকমই এক দার্শনিক বার্তা দিলেন অভিনেত্রী।
সূত্র : জি নিউজ
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি