ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় ট্রলারডুবি, পাঁচ শিশুসহ ১০ জনের লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৫, ৯ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৬:৪২, ৯ সেপ্টেম্বর ২০২০

নেত্রকোনার কলমাকান্দায় যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় আজ বুধবার বিকেল তিনটা পর্যন্ত পাঁচ শিশুসহ ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্য দুই পরিবারের ছয়জন। জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে পাঁচজনকে। এখনও নিখোঁজ অন্তত ১০ জন। 

জানা গেছে, সুনামগঞ্জের মধ্যনগর থেকে নেত্রকোনা সদরের ঠাকুরাকোণা ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ট্রলার  সকাল ১১টার দিকে কলমাকান্দা উপজেলার বড়কাপন ইউনিয়নের রাজনগর এলাকার গুমাই নদীতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এতে পাঁচ শিশু, তিন নারী ও দুই পুরুষ তথা দশজনের মৃত্যু হয়। 

মৃতরা হলেন, ধর্মপাশা উপজেলার ইনাতনগর গ্রামের ওয়াহাব আলীর স্ত্রী লুৎফুন্নাহার ও আড়াই বছরের ছেলে ইয়াসিন, নেত্রকোনা সদরের মেদনী গ্রামের আবুচানের স্ত্রী হামিদা খাতুন (৪৫), ধর্মপাশা উপজেলার ইনাতনগর গ্রামের সাহেব আলীর স্ত্রী মজিদা আক্তার (৫০), মধ্যনগর এলাকার কামারউড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে অনিক (০৭), একই গ্রামের হাবিকুলের স্ত্রী লাকি আক্তার (৩০) ও তার দুই শিশু টুম্পা আক্তার (০৫) ও জাহিদ হোসেন (০৩), ধর্মপাশা উপজেলার জামালপুর গ্রামের জোবাইর এর ছেলে মোজাহিদ (০৪) এবং একই গ্রামের আব্দুল করিমের সুলতানা আক্তার (৪৫)।

নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সি জানান, ‘পাঁচজনকে জীবিত ও দশজনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও চারজনের সন্ধান পাওয়া গেলেও এখনও নিখোঁজ ১০/১৫ জন। তাদেরকে উদ্ধার চেষ্টা চলছে।’ 

এআই//এমবি 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি