ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৮, ১৯ অক্টোবর ২০২১

সারাদেশে সাম্প্রদায়িক হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে নোয়াখালীতে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে সংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন। এছাড়া সকাল থেকে জেলার বিভিন্নস্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভাস্থলে আসেন দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকালে মাইজদী জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির সদস্য আবু জাহের আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আনম সেলিম, যুগ্ম-আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্যাহ খান সোহেল, সদস্য ফুহাদ হোসেন, নাছির উদ্দিন, ইকবাল করিম তারেক ও দিলদার হোসেন জুনায়েদ প্রমুখ।

এ সময়ে বক্তারা বলেন, ধর্মের অপব্যাখা দিয়ে স্বাধীনতা বিরোধী একটি মহল দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, পূজামণ্ডপ, বাড়ি-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ইসলাম শান্তির ধর্ম, পৃথিবীর সর্বশ্রেষ্ট গ্রন্থ পবিত্র আল কোরআন। 

আরও বলেন, জেলাবাসীর প্রতি অনুরোধ থাকবে সবাই সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম পালন করবন। একটি কুচক্রিমহল কুমিল্লার ঘটনাকে পুঁজি করে সারাদেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি