ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ৬

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ৩ আগস্ট ২০২১

নোয়াখালীতে করোনাভাইরাসে পজিটিভ ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৫ জন মারা যান কোভিড ডেডিকেটেড হাসপাতালে ও অপরজন চাটখিল উপজেলায়। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ২৯৩ জন আক্রান্ত হয়েছে, যা জেলায় একদিনের হিসেবে সর্বোচ্চ। শনাক্তের হার ৩৩ দশমিক ৫৬ শতাংশ।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে এ তথ্যগুলো নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

ডা. নিরুপম দাশ বলেন, সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন ৫ জন রোগির মৃত্যু হয়েছে। নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৮৭ জন। যার মধ্যে ১৪ জন পুরুষ ও ১৬ জন নারীর অবস্থা আশংকাজনক। সোমবার সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৮৭৩টি নমুনা পরীক্ষায় ৫৮০ জনের নেগেটিভ ও ২৯৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ হাজার ৩৩৯ জনে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১০ হাজার ১শ’ জন। 

নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি জেলার সদরে ১০৯ জন। এছাড়া বেগমগঞ্জে ৪৩, সেনবাগে ৪০, কোম্পানীগঞ্জে ৩৫, সোনাইমুড়ীতে ২৭ ও কবিরহাটের ১১ জন রয়েছে। 

সিভিল সার্জনের তথ্য মতে, জেলায় মোট মৃত্যু ১৮৮।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি