ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আতশবাজি উৎসব

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২১, ১৮ মার্চ ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে নোয়াখালী জেলা শহর মাইজদীসহ বিভিন্ন উপজেলায় কয়েক হাজার আতশবাজি ফোটানো হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার সঙ্গে সঙ্গে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে আতশবাজি ফোটানো হয়। এর পর পরই জেলা শহরের মোট ৪২টি স্থান থেকে একযোগে আতশবাজি উৎসব শুরু হয়।

জেলা আওয়ামী লীগের কার্যালয় সূত্রে জানা যায়, জেলা আওয়ামী লীগ কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয়, পৌরসভা কার্যালয়, পুলিশ ট্রেনিং সেন্টার, ভুলু স্টেডিয়াম, সুধারাম থানাসহ জেলা শহর মাইজদীর ৪২টি স্থান থেকে এক যোগে সহস্রাধিক বাজি ফোটানো হয়। এ ছাড়া প্রত্যেক উপজেলা ও পৌরসভাগুলোতেও আতশবাজি উৎসব করা হয়।

এদিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়, জেলা প্রশাসক কার্যালয়, নোয়াখালী পৌরসভা ভবনসহ মাইজদী সরকারি-বেসরকারি কার্যালয়, ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে আলোকসজ্জা করা হয়। 

এর আগে বিকাল সাড়ে ৪টায় জেলার সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ফকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ। আলোচনা শেষে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে সভাস্থলে একশত ফাউন্ড ওজনের একটি কেক কাটা হয়। সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়েও কাটা হয়েছে কেক। এছাড়া মঙ্গলবার সকাল থেকে উৎসাহ উদ্দিপনা ও যথাযথ মর্যাদার মধ্য দিয়ে মুজিব জন্মশতবর্ষ উদযাপন হয়েছে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি