ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৭, ২২ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১১:২৮, ২২ ডিসেম্বর ২০১৯

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রতন মিয়া (২৯) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত যুবক একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

শনিবার দিবাগত রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা, ৩১ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নিহত রতন মিয়া সোনাইমুড়ি উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের  রহমত উল্যার ছেলে। তার বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে সোনাইমুড়ির মাহতাবপুর গ্রামে অভিযান চালিয়ে রতনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী তাকে সঙ্গে নিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধারের জন্য উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা রতনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে রতন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হন। আহতরা হলেন- এস আই নাজমুল, এসআই উজ্বল ও কনস্টেবল জসিম। 

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি