ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে মাস্কের বেশি দাম নেয়ায় ৯২ হাজার টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪০, ১১ মার্চ ২০২০

নোয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্কের অতিরিক্ত মূল্য নেয়ায় পাঁচ প্রতিষ্ঠানকে ৯২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

গতকাল মঙ্গলবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা শহর মাইজদী ও চৌমুহনীসহ বিভিন্ন স্থানে জেলা প্রশাসন ও ভোক্তা অধিকার যৌথভাবে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রোকনেজ্জামান খান, ভোক্তা অধিকার ড্রাগ সুপার মাসুদ্দুজামান খান, জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক কাউসার মিয়া। এ সময় পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়ার পর নোয়াখালীর বিভিন্ন স্থানে ফার্মেসীতে মাস্কের অতিরিক্ত মূল্য নেয়া হচ্ছে। এমন অভিযোগ পাওয়ার পর জেলা প্রশাসন থেকে ভ্রাম্যমান আদালত পরিচালিত করা হয়। অভিযানে অতিরিক্ত দাম নেওয়ার দায়ে মাইজদীর ইসলামিয়া ফার্মেসীকে ১০ হাজার, নাহার ফার্মেসীকে ১০ হাজার, চৌমুহনীর ইসলামিয়া সার্জিক্যালকে ৪০ হাজার, ফেয়ার সার্জিকক্যালকে ৪০ হাজার ও প্রবীর মেডিসিন কর্ণারকে ২ হাজার টাকাসহ মোট ৯২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রোকনেজ্জামন খান জানান, অভিযুক্তদের জরিমানার পাশাপাশি সতর্ক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি