ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নোয়াখালীতে ১২ নেতাকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫০, ২০ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৪:৫২, ২০ ডিসেম্বর ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় অংশগ্রহণ করায় নোয়াখালীতে ১২ নেতাকে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে সংগঠন থেকে কেন তাদের স্থায়ী বহিষ্কার করা হবে না তা আগামী ৩ কর্মদিবসের মধ্যে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার সকালে ১২ নেতাকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। 

এরআগে রোববার রাতে আহ্বায়ক ও দুই যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত পত্রগুলো ওই ১২ নেতার কাছে পাঠানো হয়। 

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- সদর উপজেলা আ.লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জহির খান, সদস্য জিল্লুর রহমান, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কালা মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরমান হোসেন, সদস্য মো. সাইদ নাঈম, ৫নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক হেলাল উদ্দিন, মেজর মন্নান কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সামছুদ্দিন স্বপন, সদস্য আব্দুর রহমান জিহাদী, ৮নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নুরুল হুদা, ৭নং ওয়ার্ড সভাপতি সুফি আহমেদ ও ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য হারুনুর রশিদ শান্ত।

নিজ দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করার প্রমাণ পাওয়ায় অভিযুক্ত সবাইকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি