ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নোয়াখালীর পৌর এলাকায় ১৪৪ ধারা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৫, ৬ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১২:০৮, ৬ সেপ্টেম্বর ২০২১

সড়কে অবস্থান নিয়েছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ছবি: একুশে টেলিভিশন

সড়কে অবস্থান নিয়েছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। ছবি: একুশে টেলিভিশন

আওয়ামী লীগের বিবাদমান তিনপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি আহ্বানকে কেন্দ্র করে নোয়াখালী পৌর এলাকায় সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। সকাল থেকেই শহরের বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে পুলিশের পাশাপাশি র‌্যাব অবস্থান নিয়েছে।

জেলা প্রশাসন থেকে শহর, মাইজদী, দত্তেরহাট, সোনাপুরসহ পৌর এলাকায় সব ধরণের সভা-সমাবেশ, মিছিল-র‌্যালি-শোভাযাত্রা এবং রাজনৈতিক প্রচার-প্রচারণা নিষিদ্ধ করা হয়েছে। 

সকালে শহর ঘুরে দেখা যায়, জেলা আওয়ামী লীগ কার্যালয়, টাউন হল মোড় ও পৌরসভা ভবন সম্মুখে পুলিশ মোতায়েন রয়েছে। এছাড়া শহরের বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে পুলিশের পাশাপাশি র‌্যাবের টহল রয়েছে।

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী আজ সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও টাউন হল মোড়ে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিন সমাবেশ ও জনসভার ঘোষণা দেন। একই সময় পৌর নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালী পৌরসভা চত্বরে কর্মী সমাবেশের ঘোষণা দেন পৌর মেয়র শহিদ উল্লাহ খান সোহেল।

এই পরিস্থিতিতে পৌর এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রোববার সন্ধ্যায় ১৪৪ ধারা জারির ঘোষণা দেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি