ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নড়াইলে ইন্সপেক্টরসহ ৪ পুলিশ সদস্যকে পিটিয়ে রক্তাক্ত (ভিডিও)

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪২, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৫:৩৫, ১৬ সেপ্টেম্বর ২০১৯

নড়াইলে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানসহ ৪ পুলিশ সদস্যকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনা ঘটেছে। অভিযোগ উঠেছে,  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান এ ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত।

রোববার সন্ধ্যায় জেলা শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। 

মাথায় মারাত্মকভাবে জখম হওয়ায় পুলিশ সদস্যদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে ঘটনার দিন রাতেই অভিযুক্ত সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান আটক করেছে পুলিশ।  

পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে পুরাতন বাস টার্মিনাল এলাকায় যানবাহনের কাগজপত্র পরীক্ষা করছিলেন পুলিশ সদস্যরা। এ সময় কাগজপত্রবিহীন মোটরসাইকেলসহ এক যুবককে আটক করে পুলিশ। বিষয়টি ঐ যুবক মুঠোফোনে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে জানালে তিনি দলবল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে তুফানসহ তার লোকজন চেরাই কাঠ দিয়ে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে বেধড়ক পিটুনি দেয়। এতে মনিরুজ্জামানের মাথা ও দুই হাত গুরুতর আঘাত পান। পিটুনিতে ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, এটিএসআই সরোয়ার আলম ও এক কনস্টেবল আহত হয়েছেন। 

এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, ‘ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে মারধরের ঘটনায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।’

এমএস/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি