ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নড়াইলে করোনাক্রান্ত যুবক সম্পূর্ণ সুস্থ

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১১:১২, ২১ এপ্রিল ২০২০

নড়াইলে করোনাক্রান্ত প্রথম রোগী সৈয়দ সুজন (২৫) সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। তার বাড়ি লোহাগড়া উপজেলার পারছাতড়া গ্রামে। এক সপ্তাহের মধ্যে তিনি সুস্থ হয়ে উঠেন। 

বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন সাংবাদিকদের জানান, ‘দুইবার ওই যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। প্রতিবারই ফলাফল নেগেটিভ এসেছে। সর্বশেষ ১৯ এপ্রিল রাত পৌনে ১টার দিকে আমরা জানতে পারি তিনি করোনামুক্ত। এর আগে গত ১৩ এপ্রিল ওই যুবকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।’

তিনি বলেন, ‘সোমবার (২০ এপ্রিল) রাত পর্যন্ত নড়াইলে ৫৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করতে পাঠানো হয়েছে। এর মধ্যে চারটি রিপোর্ট এখনো হাতে পাইনি। যেগুলো পেয়েছি, তার মধ্যে কোনটি পজেটিভ আসেনি। অর্থাৎ কেউ করোনায় আক্রান্ত হয়নি। প্রথম চারটি পরীক্ষা ঢাকায় হলেও বাকিগুলো খুলনা ও যশোরে করা হয়েছে।’

এদিকে করোনাযুদ্ধে বিজয়ী সুজন তার ফেসবুক আইডিতে ‘বিজয় সূচক’ ছবি প্রকাশ করে লিখেছেন ‘আপনাদের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্থ। আপনারা সবাই দোয়া করবেন এই ভাইরাস থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।’এছাড়া তার সুস্থতার জন্য নার্স, চিকিৎসক, সাংবাদিক, পুলিশসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

সুজন এখন তার নিজ বাড়িতেই থাকছেন এবং পরিবারের সবাই সুস্থ আছেন। তিনি নারায়ণগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী। সেখান (নারায়ণগঞ্জ) থেকে গত ৬ এপ্রিল বাড়িতে আসেন। এর আগের দিন (৫ এপ্রিল) রাত ১২টার দিকে তার শ্বাসকষ্ট হয়। তখন তাকে নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি