ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নড়াইলে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ১

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ২২:২০, ২২ অক্টোবর ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার সরুশুনা গ্রামে নওশের শেখ নামে (৬৫) এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে ওই গ্রামের বিলের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত সরুশুনা গ্রামের ফারুক শেখকে (৩৫) ওইদিন বিকেলে চরশামুকখোলা গ্রাম থেকে আটক করেছে পুলিশ।
 
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নওশের শেখ শুক্রবার দুপুরে বিলের মধ্যে ধানের পরিচর্যা করছিলেন। এসময় অভিযুক্ত ফারুক শেখ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নওশেরকে ধারালো অস্ত্র (হাসুয়া) দিয়ে মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে এবং পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। সরুশুনা গ্রামের মতিয়ার মোল্যা ঘটনাটি দেখে নিহতের পরিবারকে জানান। ফারুকের সঙ্গে নওশের শেখের কোনো শত্রুতা ছিল না।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ফারুকের মানসিক সমস্যা ছিল বলে দাবি করেছে তার পরিবার। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে এলাকাবাসী জানান, অভিযুক্ত ফারুক শেখ বিভিন্ন পেশার মানুষের সঙ্গে প্রায়ই মেজাজ খারাপ করে কথাবার্তা বলেন। তর্ক-বির্তকে জড়িয়ে যান। এমনকি কোনো কারণ ছাড়াই লোকজনকে মারধর শুরু করেন ফারুক।
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি